Tripura Politics| Abhishek Banerjee ত্রিপুরার পুরভোটে ঝড় তুলতে চায় তৃণমূল, নীল নকশা ফাঁস করলেন অভিষেক


#আগরতলা: আগামী দিনে ত্রিপুরায় পুরসভার ভোটে লড়বে তৃণমূল।শুক্রবার নবগঠিত কমিটির বৈঠকে তেমনই ইঙ্গিত দিয়েছেন অভিষেক বন্দ্য়োপাধ্যায় (Abhishek Banerjee)। অভিষেক আরও জানালেন, পুজো মিটলে, আগামী ২১ অক্টোবর থেকে টানা ১০ দিন চলবে প্রচার কর্মসূচি। বিজেপির বিরোধিতায় সব নেতাদের রাস্তায় নামার নির্দেশ দিলেন তিনি। স্টিয়ারিং কমিটির নেতাদের জেলা ভাগ করে দায়িত্ব বুঝিয়ে দেওয়া হল। ত্রিপুরার দায়িত্বে থাকা নেতাদের অভিষেকের পরামর্শ, মানুষের কাছে যান, মানুষের মন বুঝুন। সব ঠিক থাকলে, নভেম্বরে সফর করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

শুরক্রবার তিন নেতাকে আট জেলার দায়িত্ব দেওয়া হয়। সুস্মিতা দেব দেখবেন পশ্চিম ত্রিপুরা ও সিপাহীজলা। আশিষ লাল সিংহ দেখবেন ধলাই, খোয়াই, উনকোটি ও উত্তর ত্রিপুরা। সুবল ভৌমিকের দায়িত্বে থাকছে দক্ষিণ ত্রিপুরা, গোমতী ও সিপাহীজলা।

এদিন অভিষেক ((Abhishek Banerjee) জানান, বাংলার নির্বাচনের মতোই ত্রিপুরাতেও চলবে দিদির দূত। ২০ অক্টোবর থেকে ২ নভেম্বর অবধি প্রতিদিন রাস্তায় ৩ করে গাড়ি থাকবে। বিভিন্ন বাজার, গুরুত্বপূর্ণ মোড়ে থাকবে এই সব দিদির দূত। সেখানেই চলবে সভা। সভায় বক্তব্য রাখবেন গুরুত্বপূর্ণ নেতারা। মূল লক্ষ্য হবে আরও বেশি জনসংযোগ।

বৈঠকের সিদ্ধান্ত অনুযায়, তিনটি দিদির দূত নিয়ে ঘোরা তিনটি দলের মাথায় থাকছেন স্টিয়ারিং কমিটির আহবায়ক সুবল ভৌমিক,  রাজ্যসভার সংসদ সুস্মিতা দেব এবং যুব তৃনমূল কংগ্রেসের স্টিয়ারিং কমিটির আহবায়ক বাপটু চক্রবর্তী।

প্রথম ২ দলে ৯ জন করে প্রতিনিধি থাকছেন।৬ জন করে প্রদেশ তৃনমূল কংগ্রেস স্টিয়ারিং সদস্য ৩ জন করে যুব তৃনমূল স্টিয়ারিং কমিটির সদস্য।শেষ দলে রয়েছেন ১২ জন।মোট ৩০ জন কাজ করবে গোটা রাজ্য জুড়ে। মোট ৩ টি দলে ভাগ হয়ে গোটা রাজ্যে সংগঠন বিস্তারের কাজ করবে তাঁরা।



Reference: Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *