LIVE: তৃণমূল ভবনে পৌঁছে গিয়েছেন মমতা-অভিষেক, শুরু ওয়ার্কিং কমিটির বৈঠক


বিধানসভা ভোটে বড়সড় সাফল্য এসেছে। এবার নজরে ২০২৪ সালের লোকসভা ভোট। সূত্রের খবর, সেদিকে তাকিয়ে ঘুঁটি সাজানোর লক্ষ্যে গুরুত্বপূর্ণ ওয়ার্কিং কমিটি এবং সাংগঠনিক বৈঠক করতে চলেছে তৃণমূল কংগ্রেস। সূত্রের খবর, দলে খোলনলচে পরিবর্তন করা হবে। সেইসঙ্গে ‘এক ব্যক্তি, এক পদ’ একাধিক বিধায়ক এবং মন্ত্রী সাংগঠনিক পদ খোয়াতে পারেন বলে সূত্রের খবর।

05 Jun 2021, 03:08:53 PM IST

নয়া আঙ্গিকে তৃণমূলের বৈঠক

করোনাভাইরাসের জেরে এমনিতেই এবার নয়া আঙ্গিকে তৃণমূলের বৈঠক হতে চলেছে। প্রথমে দুপুর দুটো থেকে তৃণমূলের ওয়ার্কিং কমিটির বৈঠক আছে। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সি, মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়-সহ তৃণমূলের শীর্ষনেতারা হাজির থাকবেন। সেই বৈঠকের পর দুপুর তিনটে থেকে বিভিন্ন জেলার প্রতিনিধিদের সঙ্গে বৈঠক হবে। সেখানে রাজ্যের সব জেলার সভাপতি, রাজ্যসভা-লোকসভার সাংসদ, বিধায়ক, মন্ত্রী, পুরসভার চেয়ারম্যানদের হাজির থাকার নির্দেশ দেওয়া হয়েছে। তবে সূত্রের খবর, করোনা পরিস্থিতির দূরের জেলার প্রতিনিধিদের সশরীরে হাজির থাকতে বারণ করেছে তৃণমূল। শুধু দুই ২৪ পরগনা এবং হাওড়ার প্রতিনিধিদের আসতে বলা হয়েছে। তবে যে সব এলাকা ঘূর্ণিঝড় ইয়াস এলং ভরা কোটালের দাপটে ক্ষতিগ্রস্ত এলাকার জনপ্রতিনিধিদের তৃণমূল ভবনে না আসার নির্দেশ গিয়েছে।

05 Jun 2021, 03:06:16 PM IST

তৃণমূল ভবনে পৌঁছে গিয়েছেন মমতা, শুরু ওয়ার্কিং কমিটির বৈঠক

তৃণমূল কংগ্রেস ভবনে পৌঁছে গিয়েছেন সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং যুব তৃণমূলের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুরু হয়েছে ওয়ার্কিং কমিটির বৈঠক। তাতে ১৮ জন সদস্য আছেন। 



Reference: Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *