BJP Leader get one Vote: স্থানীয় নির্বাচনে মাত্র ১ ভোট পেলেন এই BJP নেতা! জেলা যুব মোর্চার সভাপতিও তিনি


#চেন্নাই: তামিলনাড়ুর (TamilNadu) পঞ্চায়েত ভোটে (Vote) ‘রেকর্ড’ গড়লেন এক BJP নেতা। মাত্র ১টি ভোট পেয়ে নজির গড়লেন ওই নেতা৷ তিনি আবার জেলা যুব মোর্চার সভাপতিও৷ এই খবর সামনে আসতেই টুইটারে ভাইরাল হয়েছে হ্যাশট্যাগ ‘সিঙ্গেল ভোট ফর বিজেপি’ ট্রেন্ডিং চলছে৷

আরও আশ্চর্যের বিষয় হল, ডি কার্তিক নামে ওই বিজেপি নেতার পরিবারের সদস্যদের মধ্যে পাঁচজন ভোটার ভোট দিয়েছেন ওই নির্বাচনে৷ তাঁদের সকলের ভোটও পাননি তিনি। মাত্র ১ ভোট পেয়েছেন তিনি। তামিলনাড়ুর কোয়েম্বাটুর জেলার বাসিন্দা ডি কার্তিক কুরুদম্পালয় পঞ্চায়েতের ৯ নম্বর ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

ফলাফল নিয়ে রীতিমতো ট্রোলের মুখে পড়েছেন বিজেপি নেতা কার্তিক। এক ট্যুইটার ব্যবহারকারী লিখেছেন, ডি কার্তিক নিজের নির্বাচনী প্রচারের জন্য যে পোস্টারগুলি প্রকাশ করেছিলেন, সেগুলিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সহ মোট সাতজনের ছবি ছেপেছিলেন। অথচ ভোট পেলেন মাত্র ১! আবার, বিশিষ্ট লেখিকা এবং সমাজকর্মী মীনা কান্দাসামি ট্যুইটারে লিখেছেন, ”স্থানীয় নির্বাচনে বিজেপি প্রার্থী মাত্র একটি ভোট পেয়েছেন। তাঁর পরিবার পাঁচ সদস্যের। অথচ চার জন ওই নেতাকে ভোটই দেননি। পরিবারের অন্য চারজন ভোটারকে নিয়ে আমি গর্বিত৷ যারা অন্যদের ভোট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, তাঁদের সিদ্ধান্তকে আমি স্বাগত জানাচ্ছি।”

আরও পড়ুন: মাছ ধরতে গিয়ে এ কী পেলেন জেলে! দাম উঠল ১১ কোটি! সোনা-হিরে নয় কিন্তু, তবে?

যদিও ডি কার্তিক জানিয়েছেন, তিনি বিজেপির নয়, বরং গাড়ি চিহ্নে ভোটে লড়ে নির্দল প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তাই আমাকে বিজেপি প্রার্থী হিসেবে যেভাবে তুলে ধরা হচ্ছে, তা ভুল।





Reference: Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *