বেতন কমিয়ে আরও ৫ বছর বার্সায় মেসি?


বার্সেলোনা ভিত্তিক দৈনিক ক্রীড়া পত্রিকা স্পোর্তের বুধবারের প্রতিবেদনে বলা হয়েছে, লা লিগার দলটির সঙ্গে পাঁচ বছরের চুক্তিতে সই করতে যাচ্ছেন মেসি। এজন্য ৫০ শতাংশ বেতন কম নিতে রাজি ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড।

কাতালান পত্রিকা এল’এস্পোর্তিওর বরাত দিয়ে মার্কার প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার সমঝোতায় পৌঁছেছে দুই পক্ষ। আনুষ্ঠানিক ঘোষণা আসবে শিগগিরই। সেটা হতে পারে শুক্রবারের মধ্যেই। 

বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষে জুনের ৩০ তারিখের পর ‘ফ্রি এজেন্ট’ হয়ে যান মেসি। গত বছর থেকেই তার চুক্তি নবায়ন নিয়ে দুই পক্ষের মধ্যে আলোচনা চলছে। দ্বিতীয় মেয়াদে ক্লাবটির সভাপতির দায়িত্ব নেওয়া হুয়ান লাপোর্তা শুরু থেকে বলে আসছেন, মেসিকে ক্লাবে ধরে রাখার ব্যাপারে তারা আশাবাদী।

ছয়বারের বর্ষসেরা এই ফুটবলারের চুক্তি নবায়নের ক্ষেত্রে বার্সেলোনার জন্য বড় বাধা হয়ে আসে লা লিগার নিয়ম কানুনের শর্ত। প্রতিটি ক্লাবের জন্য তাদের বেধে দেওয়া বেতন বার্সেলোনা অতিক্রম করায় মেসির চুক্তি নিয়ে তৈরি হয় জটিলতা। বিষয়টি নিয়ে তাই কদিন ধরে লিগ কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করছিল বার্সেলোনা।

সবকিছু ঠিকঠাক চললে নতুন মৌসুমে আবারও হয়তো বার্সেলোনার জার্সিতেই দেখা যাবে মেসিকে। কদিন আগে কোপা আমেরিকা জিতে দেশের হয়ে বড় কোনো শিরোপার আক্ষেপ ঘোচানো এই তারকা বর্তমানে ছুটিতে আছেন।  





Reference: Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *