আবারও হাওড়ায় চলল গুলি, কোনওক্রমে বাঁচলেন ব্যবসায়ী, হাতে CCTV ফুটেজ


আবারও গুলি চলল হাওড়ায়। বুধবার সন্ধ্যায় দাশনগরে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। তবে লক্ষ্যভ্রষ্ট হয় গুলি। তার জেরে প্রাণ বেঁচে গিয়েছেন ওই ব্যবসায়ী। ইতিমধ্যে পুলিশের হাতে এসেছে সিসিটিভি ফুটেজ।




বুধবার সন্ধ্যায় ইচ্ছাপুর শিয়ালডাঙায় নিজের লেদের কারখানায় ছিলেন দেশচন্দ্র দে নামে ওই ব্যবসায়ী। তারইমধ্যে কারখানা থেকে টিফিন আনতে যাচ্ছিলেন। তাঁর দাবি, কারখানা থেকে বেরনোর পরেই সামনে এসে দাঁড়ায় একটি বাইক। তাতে তিনজন ছিল। কী হচ্ছে, তা অনুধাবন করার আগেই তাঁকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ ব্যবসায়ীর। তাঁর দাবি, বন্দুক দেখেই ছুটে পালানোর চেষ্টা করেন। লক্ষ্যভ্রষ্ট হওয়ায় বেঁচে গিয়েছেন তিনি। এক রাউন্ড গুলি চালানো হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ী। তারইমধ্যে গুলির আওয়াজে আশপাশের লোকজন চলে আসায় বাইকে করেই দুষ্কৃতীরা পালিয়ে যায়।

ইতিমধ্যে দাশনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ব্যবসায়ী। হাতে এসেছে এলাকার সিসিটিভি ফুটেজ। তা খতিয়ে দেখা হচ্ছে। একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। আটক ব্যক্তির নাম শুভজিৎ দোলুই। ঘটনায় আর কারা জড়িত আছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।

উল্লেখ্য, গত সোমবার হাওড়ার নাজিরগঞ্জে তৃণমূলের সংখ্যালঘু সেলের নেতা ওয়াজুল হককে খুন করা হয়েছে। ওই তৃণমূল নেতার পরিবারের দাবি, সোমবার রাতে নিজের বাড়ির কাছেই ভাইয়ের বাড়ির উঠোনে দলীয় কর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন। কিছুক্ষণ পর বাড়ির দিকে হাঁটা দেন। সেই সময় টোটোয় চেপে এসে কয়েকজন দুষ্কৃতী খুব কাছ থেকে গুলি করে তাঁকে। মাথায় একটি ও বুকে পরপর দুটি গুলি লাগে ওয়াজুলের। বাড়ির কাছেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সেই ঘটনায় ইতিমধ্যে চারজনকে গ্রেফতার করেছে সাঁকরাইল থানার পুলিশ।



Reference: Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *